ইন্টারনেট নির্ভর আমাদের এই বিশ্বে বাংলাদেশেও লেগেছে আধুনিকতার ছোঁয়া। এই টেকনোলজির বিভিন্ন সমস্যার সমাধান নিয়ে শুরু করা হলো চৌকাঠ ব্লগ। আমি নিজে এই ব্লগে নিয়মিত লেখালেখি করবো। পাশাপাশি চেষ্টা করবো বিভিন্ন সেক্টরের প্রফেশনালদের লেখা নিয়ে এই ব্লগটি সাজাতে।

বর্তমানে আমি ফ্রিল্যান্স কনটেন্ট রাইটিং এর পাশাপাশি IT Nut Hosting এ টেকনিকাল সাপোর্ট ও কনটেন্ট রাইটার হিসেবে রয়েছি। তাই সার্ভার ও হোস্টিং বিষয়ক গ্রাহকদের বিভিন্ন সমস্যার সম্মুখিন হতে হয় প্রতিনিয়তই। আমার লেখা গুলোতে সে সকল বাস্তব সমস্যারই সমাধানগুলো তুলে ধরার চেষ্টা করবো যেন একই সমস্যার জন্য অন্যদেরও মাথা ঘামাতে না হয়। আপনি যদি এই ব্লগে আপনার কনটেন্ট প্রকাশ করতে চান, তাহলে যোগাযোগ করুন: blog@choukath.com এ। তবে কনটেন্ট অবশ্যই ইউনিক ও কোয়ালিটি সম্পন্ন হতে হবে। অন্য কোথাও পাবলিশ করা কনটেন্ট গ্রহনযোগ্য হবে না।

আশা করছি আপনাকে নিয়মিত পাবো আমাদের এই ব্লগ এ, সাথে কিছু সমস্যার সমাধান দিতে পারবো আপনার। কনটেন্ট রাইটিং, ওয়েবসাইট হোস্টিং সহ এই ব্লগে দেওয়া যে কোনো বিষয়ে যে কোনো প্রশ্ন থাকলে তা কমেন্টে জানান। আমি যত দ্রুত সম্ভব আমার সাধ্য মতো আপনার সমস্যার সমাধান দেওয়ার চেষ্টা করবো।

ধন্যবাদ

By রাইসুল মুশফেক

টেক লাইফ নিয়ে সাজানো এই ব্লগে আপনাকে স্বাগতম। উপস্থাপিত বিষয়সমুহে আপনাদের কিছুটা সাহায্য করতে পারলেও আমি আনন্দিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *